সর্বশেষ সংবাদ :

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেনকে পুরস্কৃত করলেন আইজিপি

পুঠিয়া প্রতিনিধি :
বগুড়ার‌ স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা মামলার ৫ জন আসামিকে গ্রেপ্তার করায় পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন ও তার ফোর্সদের পুরস্কৃত করেছেন আইজিপি পুলিশ হেডকোয়ার্টার, ঢাকা। উক্ত পুরস্কার বুধবার সকালে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভায় রাজশাহী জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) মহোদয় পুরস্কারটি প্রদান করেন।

 

 

 

 

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১৭ এপ্রিল রাতে বগুড়া শহরের মালগ্রামে পৌর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সেই হত্যা মামলার আসামিদের গত ৩০ মে মঙ্গলবার ভোরে রাজশাহীর পুঠিয়া উপজেলার গণ্ডগোহালী এলাকায় অভিযান চালিয়ে ৫ জন আসামিকে গ্রেপ্তার করে পুঠিয়া থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃ ব্যক্তিরা হলেন- বগুড়া শহরের মালগ্রাম এলাকার রবিন (২৬) ও তার ভাই রমেদ (২৪), মালগ্রামের কাঞ্চা (২৩), একই এলাকার জুম্মন (২২) ও সেউজগাড়ি এলাকার সাব্বির (২৪)।

 

 

 

পুঠিয়া থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম গণ্ডগোহালী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আর সেই হত্যা কান্ডের আসামিদের গ্রেপ্তার করার কারণে আমাকে ও আমার ফোর্সদের পুরস্কৃত করায় মাননীয় আইজিপি স্যার এবং জেলা পুলিশ সুপার স্যারসহ সকল পুলিশকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩ | সময়: ৮:০৬ অপরাহ্ণ | Daily Sunshine