তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোর উপজেলা সদরে অবস্থিত তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ে মা/অভিভাবক সমাবেশ অনষ্ঠিত হয়েছে। বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে (১৩ জুলাই) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় বিদ্যালয়ের হলরুমে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শারিরীক শিক্ষা) মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী¯’ বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল জলিল।

 

 

 

এতে প্রধান বক্তার বক্তব্য দেন- তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও তানোর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. বকুল হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আবদুল জালিল, মো. আনোয়ার হোসেন, গণিত বিষয়ের সিনিয়র শিক্ষক মো. আবদুস সাত্তার সরকার, মোসা. সামিয়া খাতুন, বাংলা বিভাগের সহকারী শিক্ষক মোসা. সানোয়ারা খাতুন, বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক মোসা. রিজিয়া বেগম, ইংরেজী বিভাগের সহকারী শিক্ষক শ্রী দ্বিপক কুমার সাহা, আইসিটি বিভাগের সহকারী শিক্ষক আফিজা খাতুন, সহকারী লাইব্রেরিয়ান শ্রী শিবনাথ বিহারী দাস ও অফিস সহকারী শ্রী তপন কুমার দাস প্রমুখ।

 

 

 

 

 

 

উক্ত অনুষ্ঠানে ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ছাত্রীর মাদেরকে নতুন কারিকুলাম সম্পর্কে অবহিত করা হয়। এছাড়াও মাদের বিভিন্ন অভিযোগ ও পরামর্শ বা মতামত গ্রহন করে সমাধানের আশ্বাস প্রদান করা হয়।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩ | সময়: ৬:২৫ অপরাহ্ণ | Daily Sunshine