গোদাগাড়ীতে আরো একজনের মৃত্যু, ৭১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে। সোমবার দিবাগত রাতে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল ইসলাম গান্দুর (৪৫) মৃত্যু হয়। তিনি উপজেলার পাকড়ীর গোরিসার এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।
এদিকে সংঘর্ষে চারখুনের ঘটনায় সোমবার রাতে গোদাগাড়ী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, মামলায় ২১ জনের নাম উল্লেখ করে আসামী করা হয়েছে ৭১ জনকে। বাকি ৫০ জন অজ্ঞাত আসামী। এ মামলায় সাতজনকে গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন, ইউনুস আলী, রজব আলী, হায়দার আলী, আতাউর রহমান, মঞ্জুর রহমান, ওমর ফারুক ও আনারুল ইসলাম। হামলায় নিহত সোহেল রানা ছোটনের ভাই হৃদয় বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলার পর থেকে পুলিশ তদন্তে নেমেছে। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, সোমবার উপজেলার পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে সংঘর্ষের ঘটনায় রাজশাহী নগরীর ভাটাপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে ছোটন (৫০), গোদাগাড়ীর বড়গাছী কামারপাড়ার মৃত আলিম উদ্দীনের ছেলে মেহের আলী (৬৫) ও তার ভাই নাইমুল (৬৮) নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল ইসলামের (৪৫) মৃত্যু হয়।
এ ঘটনার পর ইয়াজপুর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। তবে পুলিশ বলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।


প্রকাশিত: জুলাই ১২, ২০২৩ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ