সর্বশেষ সংবাদ :

আক্কেলপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালো যুবক

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ঈদ স্পেশাল ট্রেনের ধাক্কায় আনুমানিক ২৭ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। আক্কেলপুর রেলওয়ে স্টেশনের প্রায় এক কিলোমিটার উত্তরে আউটার সিগনালের উত্তর পাশে মহিলা কলেজের দক্ষিণ পাশে দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তিটির নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রেলওয়ে স্টেশনের প্রায় এক কিলোমিটার উত্তরে আউটার সিগনালের কাছে আক্কেলপুর মহিলা কলেজের দক্ষিণ পাশে পার্ববতীপুর থেকে আসা ঢাকা গামী ঈদ স্পেশাল ট্রেনের ধাক্কায় আনুমানিক ২৭ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে রেল স্টেশনে ও শান্তাহার রেলওয়ে পুলিশে খবর দেয়। তার পরণে জিন্স প্যান্ট এবং স্ক্যান সিমেন্ট কম্পানি কর্তৃক প্রদেয় নীল রংয়ের গেঞ্জি ছিল।
আক্কেলপুর রেল স্টেশনের দায়িত্বরত মাস্টার হাসিবুল ইসলাম বলেন, ‘পার্বতীপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী আন্তঃনগর ঈদ স্পেশাল ট্রেনে হয়ত ব্যক্তিটি কাটা পড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে। ট্রেনটির যাত্রাবিরতি আক্কেলপুরে নেই। বিকাল ৫টা ৪৭ মিনিটে আক্কেলপুর স্টেশনে থ্রু পাস করে ট্রেনটি। আউটার সিগনালের উত্তর পার্শ্বে ওই যুবক কাটা পরেছে বলে স্থানীয় সূত্রে জানতে পারি’।
আক্কেলপুর মহিলা কলেজ সংলগ্ন রেল গেইটের দায়িত্বরত গেইট ম্যান রূপা আক্তার বলেন, ‘শুক্রবার বিকালে ওই যুবক আউটার সিগনালের কাছে রেল ব্রিজের উপর বসে ছিল। ট্রেন আসতে দেখে ছেলেটি রেল লাইনের উপর থেকে নামতে গিয়ে ঈদ স্পেশাল ট্রেনের ধাক্কায় ঘটনা স্থলেই মারা যায়’।
শান্তাহার রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, ‘খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের কোন পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে’।


প্রকাশিত: জুলাই ৮, ২০২৩ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ