রাজশাহীতে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার ৭

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট-সহ সাত জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামিরা হলো, রাজিব হোসেন (২৭), মো: আশিক (৩০), মো: আশরাফুল আলম (৩৩), মো: ইব্রাহিম হোসেন সাগর (৩৩), মো: নাইম আলী (২৬), শ্রী সোহাগ সরকার (২৮) ও মো: কাওসার হোসেন রাজু (২৩)।
ঘটনা সূত্রে জানা যায়, গত রবিবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমান, এসআই মো: নাদিম উদ্দীন ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় আসামী মো: কাওসার হোসেন রাজুর বাড়িতে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম আজ ৩রা জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ (২রা জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ দিবাগত রাত) রাত ১২:৪৫ টায় মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাজিব, আশিক, আশরাফুল, ইব্রাহিম, নাইম, সোহাগ ও কাওসারকে গ্রেফতার করে এবং ঘটনাস্থল হতে দুই জন পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ৪, ২০২৩ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ