পবার তালগাছিতে ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহীর পবা উপজেলার তালগাছি গ্রামের এক ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই ছাত্রের নাম রাব্বানী হোসেন রাব্বি।
জানা যায়, বৃহস্পতিবার ঈদের দিন সন্ধ্যা ৬ টায় উপজেলার তালগাছি গ্রামের ব্রিজে এক নারীর সাথে ধাক্কা লাগা ও মোটরসাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে তালগাছি ও বিরগোলিয়া গ্রামের মানুষের মধ্যে হাতাহাতি ও ধাক্কাধাক্কি হয়। এতে করে উভয় গ্রামবাসির মধ্যে উত্তেজনা বিরাজ করতে থাকে।
এসময় ওই রাস্তা দিয়ে আত্মীয়দের বাসায় কোরবানির মাংস সরবরাহ করে বাড়ি ফিরছিলেন কিশোর রাব্বানী রাব্বি এবং তালতলী ব্রিজে মোটরসাইকেল থামিয়ে বসেছিলেন। সে সময় তার বাড়ি তালগাছি হাওয়ায় তাকে বিরগোলিয়া গ্রামের কয়েকজন ঘিরে ফেলে ও লাঠি দিয়ে মারধর করতে থাকে। এ সময় গ্রামবাসী এগিয়ে আসলে তাকে মারধর করা ব্যক্তিরা পালিয়ে যায়।
মারপিটে রাব্বির মাথায় গুরুতর জখম হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় রাব্বানী রাব্বী। সে রাজশাহীর পবার ভেড়াপড়া কলেজের উচ্চমাধ্যমিক ২য় বর্ষের শিক্ষার্থী ছিলো ও তালগাছি গ্রামের ইসরাফিল হোসেনের ছেলে।
এব্যাপারে আরএমপি পবা থানায় পরিবারের পক্ষে থেকে ৮ জনকে আসামী করে মামলা করা হয়। পবা থানা অফিসার্স ইনচার্জ মোবারক পারভেজ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।


প্রকাশিত: জুলাই ৩, ২০২৩ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ