বসুন্ধরা সিটি-তে অঢ়বী উন্মুক্ত করলো দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

সানশাইন ডেস্ক: ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল-এ, লেভেল ৬-এর ব্লক বি-তে উদ্বোধন হলো অঢ়বী-এর সুবিশাল শপ, যেটি ফুটওয়্যারের জন্য এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় শো-রুম যার আয়তন ২২,৫০০ বর্গফুট।
সাড়ে ৩ হাজারেরও বেশি জুতার কালেকশন নিয়ে, সেজে উঠেছে এই শো-রুম। যার মধ্যে নিজস্ব ব্র্যান্ড অঢ়বী, ঘরহড় জড়ংংর, গড়ড়পযরব, উৎ. গধঁপয, ঠবহঃঁৎরহর, ঝচজওঘঞ, গধাবৎরপশ, ঞরিহশষবৎ, ঔধঃধৎবধ, ঝপযড়ড়ষ ঝসধৎঃ-এর পাশাপাশি আছে ঘরশব, অংরপং, ঐবু উঁফব, ঈৎড়ংং, চড়ষরপব-এর মতো সুপরিচিত আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোরও দারুণ সব জুতা। একসাথে এক জায়গায় শিশু থেকে বয়স্ক, নারী-পুরুষ সবার জন্য বিচিত্র ডিজাইনের জুতার আকর্ষণীয় সমাহার।
চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে দেশের ১ নম্বর রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড অঢ়বী. এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সাথে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা। আগের ২৬০টিরও বেশি রিটেইল আউটলেটের সাথে, অঢ়বী এবার যোগ করলো নতুন এই বৃহত্তম শো-রুমের গর্বিত যাত্রা।
শো-রুম উন্মোচনের সময় উপস্থিত ছিলেন জনাব ফিরোজ মোহাম্মদ- চীফ অপারেটিং অফিসার (সিওও); জনাব মোঃ মাইন উদ্দিন- ফিন্যান্সিয়াল কন্ট্রোলার, ফাইনান্স এন্ড একাউন্ট; জনাব সালমান আব্বাস খান- জেনারেল ম্যানেজার- প্রোডাক্ট ম্যানেজমেন্ট, জনাব কাজী সোহেল আহমদ-জেনারেল ম্যানেজার-সাপ্লাই চেইন; জনাব আরবাবুর রহমান- ডেপুটি জেনারেল ম্যানেজার, রিটেইল বিজনেস; জনাব মোঃ রায়হান কবির- ম্যানেজার, মার্কেটিং -সহ অন্যান্য কর্মকর্তারা
অল্প কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে পবিত্র রমজান মাস। ঈদ-উল-ফিতরের কেনাকাটাতেও অঢ়বী-এর সময়োপযোগী ডিজাইনের জুতার ব্যাপক ভাণ্ডার নগরবাসীরা এক জায়গাতেই পেয়ে যাবেন এখানে, সব বয়সের সকলের জন্য এই শপিং অভিজ্ঞতা সুন্দর এবং স্বাচ্ছন্দ্যময় হবে বলেই অঢ়বী-এর প্রত্যাশা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর