ধর্ষণের অভিযোগে কলেজের কম্পিউটার অপারেটর আটক

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ধর্ষণের অভিযোগ এনে এক নারীর মামলায় ফজলে রাব্বী (৩০) নামে এক কলেজের কম্পিউটার অপারেটরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ফজলে রাব্বী উপজেলার এনায়েতপুর মন্ডলপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী (২৬) স্বামী পরিত্যক্তা। প্রায় ৮মাস আগে উপজেলার একটি কারিগরি কলেজের শিক্ষক ফজলে রাব্বীর সঙ্গে তার পরিচয় হয়। এরপর বিয়ের প্রলোভনে বিভিন্ন জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে। এতে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে প্রেমিক ফজলে রাব্বী কৌশলে গর্ভের ১ম সন্তান নষ্ট করে দেয়।
ভুক্তভোগী ওই নারী বলেন, ‘এরপর আবারো ধর্ষণের ফলে তার গর্ভে পুনরায় সন্তান জন্ম নেয়। ঘটনাটি গত ২৭ জুন ফজলে রাব্বীকে জানিয়ে বিয়ের কথা বলেন। কিন্তু ফজলে রাব্বী বিয়ে করতে অস্বীকার করায় গত শুক্রবার রাতে মান্দা থানায় মামলা করেছি।’
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মহেদী মাসুদ বলেন, ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে থানায় মামলা করেন ওই নারী। মামলার পর রাতেই ফজলে রাব্বীকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, ধর্ষণের শিকার ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা নওগাঁ জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।


প্রকাশিত: জুলাই ৩, ২০২৩ | সময়: ৫:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ