বাগমারাবাসীর ভালোবাসায় সিক্ত নব-নির্বাচিত রাসিক মেয়র লিটন

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হওয়ায় বাগমারা উপজেলাবাসী ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
এ এইচ এম খায়রুজ্জামান লিটন পুনরায় নির্বাচিত হওয়ায় বুধবার সন্ধ্যায় সবার আগে রাজশাহীস্থ রাণীবাজারের নির্বাচনী কার্যক্রম পরিচালনা অফিসে গিয়ে আপামর বাগমারাবাসী ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন বাগমারার গণমানুষের নেতা ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ও আওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দ। এ সময় নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে মিষ্টিমুখ করানো হয়।
এ সময় এমপি এনামুল হকের সাথে ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য হাবিবুর রহমান মটর, জাহেদুর রহিম মিঠু, কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম, জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান, সাবেক ছাত্রলীগ নেতা উজ্জল হোসেন, নাইম আদনান, হিটলার, আব্দুর রউফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ