একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ায় নারীকে তিন দিনের জেল

সানশাইন ডেস্ক : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ার অপরাধে এক নারীকে তিন দিনের জেল দেওয়া হয়েছে। বুধবার নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম এই তথ্য জানান।
তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের ১৪১ নম্বর কেন্দ্র, তালাইমারী দারুল উলুম আলিম মাদ্রাসার নিচতলায় এ ঘটনা ঘটে।
মোসা. সাবিয়া নামে ওই নারী একাধিকবার মহিলা ভোটারদের নিয়ে গোপন কক্ষে প্রবেশ করেন, যা কমিশনাররা সিসিটিভি মনিটরে দেখতে পান। এরপর প্রিজাইডিং অফিসারের সঙ্গে তারা যোগাযোগ করেন এবং তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিন দিনের জেল দিয়ে দেন।
নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, সকাল থেকেই সিসি ক্যামেরায় ভোটগ্রহণ পর্যবেক্ষণ করছি। পাশাপশি টিভির তথ্যগুলোও দেখছি। ভোটগ্রহণ ভালোভাবে হয়েছে। কোনো অনিয়মের খবর পাইনি। ইভিএমে নানা ত্রুটি ধরা পড়েছে। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি
তিনি বলেন, কোথাও ভোট থেমে নেই, মাঝে রাজশাহীতে বৃষ্টি হয়েছে। এখন আর কোনো সমস্যা নাই। আমাদের মনিটরিং সেল থেকে কোনো অনিয়মের তথ্য পায়নি। ইভিএমে যেসব সমস্যা হয়েছিল, সেগুলো নেই।
তিনি আরও বলেন, রাজশাহীর একটি ভোটকেন্দ্রে একজন নারীকে একাধিকবার বুথে ঢুকতে দেখেছি। তাকে আটক করে অলরেডি শাস্তি দেওয়া হয়েছে।


প্রকাশিত: জুন ২২, ২০২৩ | সময়: ৪:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ