সর্বশেষ সংবাদ :

রাসিক নির্বাচন পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ লিটনের, জয়েও আশাবাদী

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ আজ বুধবার। নির্বাচন পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচনের ফলাফল তার পক্ষেই থাকবে বলেও আশা করেন তিনি।
তিনি বলেন গেল ৫ বছরে রাজশাহীতে বহুমাত্রিক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের কারণে এবারো ভোটাররা তাকে বেছে নিবেন। এক থেকে দেড়লাখ ভোটের ব্যবসাধনে তিনি এবার জয়ী হবেন বলেও আশা করছেন। তবে ভোটার কেন্দ্রে উপস্থিতি চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে। তারপরেও তিনি মনে করেন কাউন্সিলর প্রার্থীদের জন্য হলেও ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন। উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এদিকে সাধারণ মানুষ বলছেন, নির্বাচনী ফলাফলে এবাব অনেক বেশী ভোটের ব্যবধানেই জয় পাবেন লিটন। কারণ তিনি একমাত্র হেভিওয়েট ও উন্নয়নে পরিক্ষিত। অনেকে বলছেন লিটনের পাঁচ বছরের উন্নয়ন কার্যক্রমসহ তরুণ ও নারী ভোটাররা এবারের নির্বাচনে ফলাফল নির্ধারণে ভূমিকা রাখবে। কারণ মানুষ অনেক সচেতন। সব কিছু বিবেচনা করেই তারা ভোট দেবেন।
রাজশাহী সদর আসনের এমপি ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, লিটনের পক্ষেই ভোট দেবে জনগণ। তার যুক্তি, রাজশাহীর দৃশ্যমান উন্নয়ন এবং লিটনের কার্যক্রম মূল্যায়ন করেই জনগণ ভোট দেবে। এছাড়া তরুণ প্রজন্ম ও নারী ভোটাররা লিটনের পক্ষে ভোটের ব্যবধান গড়ে দেবেন।


প্রকাশিত: জুন ২১, ২০২৩ | সময়: ৪:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর