সর্বশেষ সংবাদ :

শিডিউল বিপর্যয়ে ঢাকা-রাজশাহী রুটের ট্রেন

সানশাইন  ডেস্ক

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে রাজশাহী-ঢাকা রুটের বেশ কয়েকটি ট্রেনের শিডিউল বিপর্যয় হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী বিরতিহীন বনলতা এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। সকাল ৭টায় ট্রেনটির রাজশাহী রেলওয়ে স্টেশন ছেড়ে যাওয়ার কথা ছিল। পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকার মৌচাকের অদূরে গাছ পড়ে রাজশাহীগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়।

 

 

 

সোমবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ফলে রাতে নির্ধারিত সময়ে ট্রেনটি রাজশাহীতে ফিরতে পারেনি। এতে ঢাকাগামী ধুমকেতু এক্সপ্রেসের শিডিউল ভেস্তে যায়। চাঁপাইনবাবগঞ্জ থেকে বনলতা এক্সপ্রেসের র‌্যাকটি রাত ১টার দিকে ধুমকেতু হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

 

 

 

আর এ কারণেই বুধবার সকালে ঢাকাগামী বনলতা এক্সপ্রেসের যাত্রা বাতিল করে যাত্রীদের টিকিটের অর্থ ফেরত দেওয়া হয়েছে। বনলতা ঢাকায় পৌঁছাতে না পারায় দুপুরের দিকে রাজশাহীগামী বনলতার যাত্রাও বাতিল হয়েছে।এছাড়া সকাল ৭টা ৪০ মিনিটের সিল্কসিটি এক্সপ্রেস ঢাকার উদ্দেশে রাজশাহী ছেড়ে গেছে বেলা সাড়ে ১১টার দিকে। নির্ধারিত সময় বিকেল ৪টায় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে পদ্মা এক্সপ্রেস ছেড়ে যাবে। এরপর আর শিডিউল বিপর্যয় থাকবে না।

সূত্র: ঢাকা পোস্ট

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২২ | সময়: ১:৫৮ অপরাহ্ণ | Daily Sunshine