সান্তাহারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার তিন ডাকাত

আদমদীঘি প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে ডাকাতির প্রস্তুতিকালে তিন জন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম রশি, ছোড়া, হাসুয়া, বাঁশের লাঠি, লোহার রড, হাতুড়ি উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।
গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ জেলার সদর উপজেলার জাগেশ্বর হঠাৎপাড়া গ্রামের মৃত জব্বার মন্ডলের ছেলে দুলাল মন্ডল (৩৫) ও কিত্তীপুর বদির উদ্দিন ফকিরের ছেলে আজাদুল ইসলাম (৪৪) এবং হাট নওগাঁ মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আজিজুল হক খোকন (৪২)।
আদমদীঘি থানার রেজাউল করিম রেজা জানান, সোমবার রাত ১১ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের সাহেব পাড়া পরিত্যক্ত রেষ্ট হাউজের সামনে বেশ কজন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ৩টি রশি, ১টি ছোড়া, ১টি হাসুয়া, ১টি বাঁশের লাঠি, ৪টি লোহার রড, ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
ওসি আরোও জানান, অভিযানে ঘটনাস্থল থেকে আরও ২-৩জন ডাকাত পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ওই তিন জনের মধ্যে আজাদুলের ১৫ টি মামলা ও দুলাল রহামনের ৮ টি এবং আজিজুল হকের ১টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জুন ২১, ২০২৩ | সময়: ৪:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ