মাদক ব্যবসায়ীর সিন্দুকে সাড়ে সাত কেজি হেরোইন, স্বর্ণালঙ্কার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে প্রায় ৮ কোটি টাকা মূল্যের সাড়ে সাত কেজি হেরোইন, বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। রেবিবার দিবাগত রাতে গোদাগাড়ী উপজেলার কসাইপাড়া এলাকা থেকে পুলিশ ওই মাদক কারবারিকে গ্রেফতার করে।
গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম জিয়ারুল ইসলাম (৩৫)। সে গোদাগাড়ী পৌর এলাকার এক নম্বর ওয়ার্ডের আচুয়া কসাইপাড়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।
সোমবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। তিনি বলেন, জিয়ারুল পুলিশের তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী। এ অঞ্চলে সেন মাদকের সরবরাহকারী হিসেবে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে তার বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাসায় গোপন কায়দায় রাখা ব্যাংকের মতো সিন্দুক থেকে সাড়ে সাত কেজি হেরোইন, স্বর্ণালংকার, নগদ টাকাসহ সর্বমোট ৭ কোটি ৯৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, নগদ টাকার বিপরীতে তারা স্বর্ণালংকার দিয়ে হেরোইন লেনদেন করতেন। সেসব স্বর্ণালংকার আমরা জব্দ করেছি। পাশাপাশি সে তার বেশ কয়েকজন সহযোগী মাদকের গডফাদারের নামও বলেছে। এগুলো নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার জিয়ারুলকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জুন ২০, ২০২৩ | সময়: ৪:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ