নাদিম খুন: ইউপি চেয়ারম্যান বাবুকে প্রধান আসামি করে মামলা

সানশাইন ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে হত্যার ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুর পৌনে ১টায় বকশীগঞ্জ থানায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন বলে জানিয়েছেন থানার ওসি সোহেল রানা।
ওসি সোহেল জানান, মামলায় ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। মামলায় দুই নম্বর আসামি করা হয়েছে বাবুর ছেলে ফাহিম ফরমান রিফাত, তিন নম্বর আসামি উপজেলা আওয়ামী লীগের নেতা রাকিবুল্লাহ রাকিব এবং চার নম্বর আসামি করা হয়েছে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য গাজী আমান আলীকে।
গত বুধবার রাতে বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় হামলার শিকার হন বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম। পরদিন বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নাদিমের পরিবারের অভিযোগ, প্রকাশিত সংবাদের জের ধরে নাদিমকে পেটানো হয়েছিল, সেখানে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু নিজেও উপস্থিত ছিলেন। ঘটনার পর ইউপি চেয়ারম্যান বাবু পালিয়ে ছিলেন। পরে শনিবার তাকে পঞ্চগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


প্রকাশিত: জুন ১৮, ২০২৩ | সময়: ৪:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ