সাজাপ্রাপ্ত আসামি ধরতে হামলার শিকার পুলিশের দুই উপ-পরিদর্শক

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় রুবেল হোসেন নামের এক আসামিকে ধরতে গিয়ে আসামি ও তার পরিবারের লোকেদের হামলায় আহত হয়েছেন পুঠিয়া থানার দুই উপ-পরিদর্শক। পরে খবর পেয়ে থানার অতিরিক্ত পুলিশ ফোর্স গিয়ে তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ঘটনায় আসামি রুবেলকে গ্রেফতার করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। আটক রুবেল হোসেন ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে। মঙ্গলবার দুপুর ২টার দিকে পুঠিয়ার গাওপাড়া ঢালান এলাকায় এ ঘটনা ঘটে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গ্রেপ্তার রুবেলের নারীঘটিত একটি মামলায় এক বছরের সাজা হয়। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।
গোপন সংবাদে মঙ্গলবার দুপুরে তাকে ধরতে বাড়িতে অভিযান চালান উপপরিদর্শক সেলিম রেজা ও রবিউল ইসলাম। বিষয়টি টের পেয়ে আসামি রুবেল, তার মা, বউ ও ভাবি মিলে দুই কর্মকর্তার ওপর হামলা করেন। অভিযুক্তদের মারধরে দুই কর্মকর্তা আহত হয়েছেন। বর্তমানে তারা চিকিৎসাধীন।
ওসি আরও বলেন, পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করা হলেও পরিবারের সদস্য ও পুলিশের ওপর হামলাকারীরা পালিয়ে যান।
হামলাকারীদের বিরুদ্ধে আইনি কোনো পদক্ষেপ নেওয়া হয়েছে কী না জানতে চাইলে ওসি বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তার পরামর্শে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জুন ১৪, ২০২৩ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ