নওগাঁয় উন্নয়নধারা অব্যাহত রাখার আহ্বান এমপি জনের

স্টাফ রিপোর্টার, নওগাঁ: নওগাঁয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও নওগাঁর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টা থেকে শহরের ঠিকানা কমিউনিটি সেন্টারে স্থানীয় সুধী সমাজ আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ হাবিবুর রহমান। সমাবেশে প্রধান অতিথি ছিলেন নওগাঁ- ৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।
বক্তারা সারাদেশের অভূতপূর্ব উন্নয়নের চিত্র এবং নওগাঁর উন্নয়নের চিত্রগুলো তুলে ধরে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকার গঠনের প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন।
সভায় বক্তারা বলেন বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকার উন্নয়নের ক্ষেত্রে আমূল পরিবর্তন করেছে। যার ফলে সারা বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ও যশ বেড়েছ।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার হারুন অল রশিদ, নওগাঁ চেম্বার ও কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল, সাবেক অধ্যক্ষ প্রফেসর মনিরুদ্দীন মন্ডল, জেলা হিন্দু-বৌদ্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রণব রঞ্জন বসাক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার রেজাউল মাহমুদ, বিশিষ্ট আইনজীবী মীর ইফতেখার রহমান, উল্লাসপুর মাদ্রাসার অধ্যক্ষ মোজাম্মেল হক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিকুল ইসলাম সহ অন্যরা।
সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন বলেন আমার বাবা আব্দুল জলিল আপনাদের একজন প্রিয় মানুষ ছিল। আপনাদের ভালবাসার মানুষ ছিল। আশা করি আমাকেও আপনারা সেই ভালোবাসা দিবেন।
মতবিনিময় সভায় নওগাঁ সদর উপজেলার পৌরসভা সহ ১২টি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার প্রবীণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ | সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ