রাজশাহী সিটি নির্বাচনে কাউন্সিলর প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলেছে দূর্বৃত্তরা 

স্টাফ রিপোর্টার:

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী মেহেরুন্নেছা ওরফে কলাওয়ালীর নির্বাচনী ফেস্টুন রাতের আঁধারে ছিড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

 

রাজশাহী কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) মোড়ে লাগানো মেহেরুন্নেছার ডলফিন প্রতীক যুক্ত পোস্টার ছিড়ে ফেলা হয়েছে।

এ বিষয়ে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মেহেরুন্নেছা অভিযোগ করে বলেন, আমি সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী। ইতিমধ্যে আমার সমর্থকরা আমার জন্য দোয়া ও ভোট চেয়ে তিন ওয়ার্ডের বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন লাগিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছে। আমার এই জনপ্রিয়তা দেখে একটি কুচক্রী মহল রাতের আধারে ফেস্টুন ছিড়ে ফেলেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

এদিকে স্থানীয় বাসিন্দারা বলেন, কে বা কারা এ কাজ করেছে তা আমরা জানি না। তবে কলাওয়ালীকে মানুষ ভালোবেসে নির্বাচনে দাঁড় করিয়েছে। তার ফেস্টুনে আঘাত করতে পারলেও তাকে মানুষের মন থেকে কখনও সরানো যাবে না।

 

উল্লেখ্য, আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী মেহেরুন্নেছা ওরফে কলাওয়ালী। কলার ব্যবসা করার জন্য তাকে কলাওয়ালী নামেই সবাই চিনে। তিনি ডলফিন প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


প্রকাশিত: জুন ১৩, ২০২৩ | সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ | Daily Sunshine