মোহনপুরে অজ্ঞাত লাশ উদ্ধার, পরিচয় জানতে চায় পুলিশ মোহনপুর সংবাদদাতা: রাজশাহীর মোহনপুর থানাধীন সইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন পুকুরের পাড় থেকে উদ্ধার এক অজ্ঞাতনামা পুরুষের লাশের পরিচয় জানতে চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে মোহনপুর থানা পুলিশ। শনিবার বিকেলে মোহনপুর থানা পুলিশের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই লাশের তথ্য জানতে চাওয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী জেলার মোহনপুর থানাধীন বাকশিমইল ইউপির সইপাড়া গ্রামস্থ সরকারি প্রাইমারি বিদ্যালয়ের নতুন পুকুরের নিচে জঙ্গলের মধ্য খেজুর গাছের গোড়ায় জনৈক আব্দুল খালেকের পান বরজ সংলগ্ন এলাকায় একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করা হয়েছে। বয়স অনুমান ২৫ থেকে ৩৫ বছর। উচ্চতা অনুমান ৫-৭ ইঞ্চি। পরনে চেক লুঙ্গি। পুরুষ, ইসলাম ধর্মীয়। স্থানীয় লোকজনের দেওয়া সংবাদে মোহনপুর থানা পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় জনগণকে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত পুরুষ এই এলাকার বাসিন্দা নন। এ ব্যাপারে মোহনপুর থানার একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, কেউ যদি তার (অজ্ঞাতনামা লাশের) পরিচয় নিশ্চিত করতে পারেন তাহলে মোহনপুর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পুলিশ। অফিসার ইনচার্জ, মোবাইল নং ০১৩২০-১২২৬৪৬ এবং ডিউটি অফিসার মোবাইল নং ০১৩২০-১২২৬৫১।

xমোহনপুর সংবাদদাতা: রাজশাহীর মোহনপুর থানাধীন সইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন পুকুরের পাড় থেকে উদ্ধার এক অজ্ঞাতনামা পুরুষের লাশের পরিচয় জানতে চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে মোহনপুর থানা পুলিশ। শনিবার বিকেলে মোহনপুর থানা পুলিশের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই লাশের তথ্য জানতে চাওয়া হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী জেলার মোহনপুর থানাধীন বাকশিমইল ইউপির সইপাড়া গ্রামস্থ সরকারি প্রাইমারি বিদ্যালয়ের নতুন পুকুরের নিচে জঙ্গলের মধ্য খেজুর গাছের গোড়ায় জনৈক আব্দুল খালেকের পান বরজ সংলগ্ন এলাকায় একটি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করা হয়েছে। বয়স অনুমান ২৫ থেকে ৩৫ বছর। উচ্চতা অনুমান ৫-৭ ইঞ্চি। পরনে চেক লুঙ্গি। পুরুষ, ইসলাম ধর্মীয়।
স্থানীয় লোকজনের দেওয়া সংবাদে মোহনপুর থানা পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় জনগণকে জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত পুরুষ এই এলাকার বাসিন্দা নন। এ ব্যাপারে মোহনপুর থানার একটি অপমৃত্যু মামলা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, কেউ যদি তার (অজ্ঞাতনামা লাশের) পরিচয় নিশ্চিত করতে পারেন তাহলে মোহনপুর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পুলিশ।
অফিসার ইনচার্জ, মোবাইল নং ০১৩২০-১২২৬৪৬ এবং ডিউটি অফিসার মোবাইল নং ০১৩২০-১২২৬৫১।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ