সর্বশেষ সংবাদ :

যুগ পেরিয়ে নির্বাচন, হরিয়ানে এবার নৌকা চান মাসুম মোল্লা

মোঃ তারেক রহমান
স্টাফ রিপোর্টার :

দীর্ঘ এক যুগ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে হরিয়ান ইউনিয়নের নির্বাচন, আগামী ১৭ জুলাই হরিয়ানসহ দেশের আরো ২৯ টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোট হবে বলে জানিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশন । টানা ১২ বছর পর হতে যাওয়া এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই ভোটারদের দারে দারে ঘুরছেন চেয়ারম্যান-মেম্বার পদপ্রার্থীরা।

 

এই নির্বাচনে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান তরুণ প্রার্থী মাসুম মোল্লা। তিনি হরিয়ান আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পালন করছেন। দলীয় মনোনয়ন পেতে তিনি কাজ করে যাচ্ছেন, দলীয় যে কোন অনুষ্ঠানে তার উপস্থিতি চোখে প’রার মতো ইতিমধ্যে তিনি গণসংযোগ শুরু করেছেন পাশাপাশি স্থানীয় ছাত্রলীগ নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমেও মাসুম মোল্লার হরেকরকমের ব্যানার বানিয়ে প্রচারনা চালাচ্ছেন, যা নজরকাড়ার মতো।

 

মাসুম মোল্লা ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত তিনি হরিয়ান আওয়ামী লীগকে সুসংগঠিত করতে সবসময় কাজ করেছেন দাবি করে দলীয় নেতাকর্মীরা বলেন, এবারের নির্বাচনে যদি মাসুমকে দলীয় প্রতীক দেওয়া হয় তাহলে নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে।

 

মাসুম মোল্লা বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে ৬ নং হরিয়ান ইউনিয়নকে স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। দুর হবে মাদক ও সন্ত্রাস । তিনি বলেন, ছাত্র রাজনীতি থেকেই আমি ইউনিয়নবাসীর সাথে কাজ করে গেছি, তাদের সুখে-দুঃখে আমি তাদের পাশে ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি আজীবন কাজ করে যাবেন উল্লেখ করে বলেন ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই, আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হলে আমি নিশ্চিতভাবে বিজয়ী হয়ে মানুষের সেবায় নিজেকে আজীবনের জন্য বিলিয়ে দিব ।

 

অপরদিকে বিএনপি উক্ত নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা এমন প্রশ্নের জবাবে হরিয়ান ইউনিয়ন বিএনপির সভাপতি আলমগীর হোসেন বলেন, আমাদের দলীয় সিদ্ধান্ত আমরা এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করবো না। বিএনপি বিহীন এই নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চুসহ আরো অনেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।


প্রকাশিত: জুন ১০, ২০২৩ | সময়: ৮:১৯ পূর্বাহ্ণ | Daily Sunshine