মাদকে আসক্ত দুই ছেলে বাবার অভিযোগে জেলে

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে মাদকাসক্ত দুই ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে তাদেরকে মাদক সেবনরত অবস্থায় ধরিয়ে দিয়েছেন বাবা। মঙ্গলবার তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে দেড় মাসের কারাদন্ড ও দুইশ’ টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বোরহান উদ্দিন মিঠু এ আদালত পরিচালনা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বনপাড়া মিশন মার্কেট এলাকার দূর্গা বাসফোড়ের ছেলে সোহেল বাসফোর (২৬) ও শান্ত বাসফোড় (২০)।
স্থানীয় লোকজন ও স্বজনরা জানান, সোহেল ও শান্ত কয়েক বছর যাবৎ হেরোইন ও গাঁজায় আসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য প্রায়ই তারা বাবার সঙ্গে দুর্ব্যবহার করতো।
এমনকি মাঝে মাঝেই বাড়ির বিভিন্ন জিনিসপত্র চুরি করে সেগুলো বিক্রির টাকায় নেশা করতো। এতে অতিষ্ঠ হয়ে সোমবার তাদের বাবা ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন।
এ সময় তার দেয়া তথ্য মোতাবেক ভারপ্রাপ্ত ইউএনও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ নিয়ে বনপাড়া পুরাতন জেলখানা এলাকায় গিয়ে তাদের দুই ভাইকে মাদক সেবনরত অবস্থায় পান। তাদের আটক করে সেখানেই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড দেয়া হয়।


প্রকাশিত: জুন ৭, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর