গৃহবধূকে যৌন পীড়নের ঘটনায় যুবক কারাগারে

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের নলডাঙ্গায় এক গৃহবধূকে (২১) যৌন নিপিড়নের অভিযোগে নিশান প্রামানিক (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।
রোববার রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক নিশান প্রামানিক নলডাঙ্গা উপজেলার ব্রক্ষ্মপুর পুর্বপাড়া এলাকার রহিদুল ইসলামের ছেলে। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে নিশান প্রামানিককে জেল হাজতে পাঠানো হয়েছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম এই তথ্য নিশ্চিত করে জানান, রোববার দিনগত রাত সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ তার বাবার বাড়ি পুর্ব সোনাপাতিল গ্রাম থেকে পশ্চিম সোনাপাতিল গ্রামে মামা শ্বশুর জেলারের বাড়িতে যাচ্ছিলেন। স্থানীয় মান্নান চৌকিদারের বাড়ির সামনে পৌছালে নিশান নামে ওই যুবক মোটরসাইকেলে করে এসে পথরোধ করে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।
এক পর্যায়ে নিশান যৌনবাসনা পুর্ণ করতে ওই গৃহবধূকে জাপটে ধরে এবং যৌন পীড়নের চেষ্টা করে। এ সময় ওই গৃহবধূ চিৎকার দিলে নিশান পালিয়ে যায়। পরে রাতে ওই গৃহবধূ নিজে বাদি হয়ে নিশান প্রামানিককে আসামী করে থানায় মামলা দায়ের করেন।


প্রকাশিত: জুন ৬, ২০২৩ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ