সর্বশেষ সংবাদ :

লন্ডন থেকে বাগমারাবাসীর খোঁজখবর নিচ্ছেন এমপি এনামুল

স্টাফ রিপোর্টার, বাগমারা: আপমর বাগমারাবাসীই আমার আপনজন আমার পরম আত্মীয়। পৃথিবীর যে প্রান্তেই যাই বাগমারার মাটি মানুষ আমার হৃদয়ে মিশে থাকে। আমি তাদের কথা ভুলতে পারিনা। বাগমারাবাসীর মাঝে আমি যে শান্তি খুজে পাই তা আর পৃথিবীর কোথাও পাই না। তাই তো লন্ডনে বসে আমার মন ছুটে চলে বাগমারার গ্রাম থেকে গ্রামান্তরে। আবেগঘন এই কথাগুলো বলেছেন বাগমারার সংসদ সদস্য এনামুল হক।
বাগমারার আপামর মানুষের সাথে লন্ডনে বসে এমপি এনামুল হক ভিডিও কলে এভাবেই বাগমারার দলীয় নেতাকর্মী ও আপামর গণমানুষের সাথে কথা বলে তাদের খোঁজ খবর নিয়েছেন।
দলীয় নেতাকর্মী ও এমপি এনামুল হকের ব্যক্তিগত সহকারি আতাউর রহমান জানান, এমপি এনামুল হকের একমাত্র কন্যা তানজিয়া ফারহানা হক তান্নী লন্ডনে ব্যারিস্টারী অধ্যয়ন করছেন। আর ছয়মাস পরেই তার ব্যারিস্টারী কমপ্লিট হয়ে যাবে। তিন বছর পূর্বে তান্নী ব্যারিস্টারী পড়তে লন্ডন গমন করেন।
একমাত্র মেয়েকে লন্ডন পাঠিয়ে বিমর্ষ হয়ে পড়েন এনামুল হক। তাই দীর্ঘদিন পর মেয়েকে দেখতে গত বরিবার বৃটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি লন্ডন গমন করেন। লন্ডন গেলেও তার মন পরে রয়েছে বাগমারায়। তিনি এক মুহূর্তের জন্য ভুলতে পারছেন না বাগমারা মাটি ও মানুষকে। তাই তো অবসর পেলেই ভিডিও কলে আপমর বাগমারাবাসী ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলছেন ও যোগাযোগ রাখছেন।
তিনি দলের সিনিয়র নেতা, ছাত্রলীগ যুবলীগ মুক্তিযোদ্ধা ও স্থানীয় সাংবাদিকদের সাথেও কথা বলেছেন এবং খোজখবর নিয়েছেন বাগমারার সার্বিক বিষয়ে।
এ সময় দলের নেতাকর্মীরা এনামুল হককে আশ্বস্থ করে জানান, বাগমারার আইন শৃঙ্খলা সহ সার্বিক বিষয় বেশ ভাল রয়েছে। একমাত্র কন্যাকে দেখতে লন্ডনের সফর ও বাগমারায় প্রত্যাবর্তন বিষয়ে জানতে চাইলে এনামুল হক জানান, একমাত্র মেয়েকে দেখতে লন্ডনে আসলেও আমার মন পড়ে রয়েছে বাগমারার প্রান্তরে প্রান্তরে।
বাগমারার মানুষের মাঝে। আল্লাহ সহায় হলে আগামী শুক্রবারের মধ্যেই আমি আমার প্রাণ প্রিয় বাগমারাবাসীর সাথে মিলিত হতে পারবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।


প্রকাশিত: জুন ১, ২০২৩ | সময়: ৪:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ