সর্বশেষ সংবাদ :

সংবিধান রক্ষায় শেখ হাসিনার বিকল্প নাই : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নুরুজ্জামান, বাঘা: আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে খন্দকার মোস্তাকদের চিহ্নত করতে হবে উল্লেখ করে চারঘাট-বাঘার সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, সংবিধান রক্ষা করতে হলে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই।
শনিবার বিকেলে বাঘার বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ চারঘাট ও বাঘা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আহাম্মেদ সোনার সঞ্চালনা ও চারঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে আয়োজিত এ সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রাজনীতির প্রধান লক্ষ্য হচ্ছে দেশের উন্নয়ন এবং জনগণের সেবা করা। আমরা যারা শেখ হাসিনার কর্মী তারা সবাই এই আদর্শ লালন করি। আমাদের সরকার আমলে সারাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা বিশ্বের ইতিহাসে নজির। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ১৭ কোটি মানুষের আশ্রয়স্থল।
শাহরিয়ার আলম বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আমরা বোমা-বুলেট ভয় পাইনা। ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে সারা দেশে জামাত-বিএনপি যে তান্ডব চালিয়ে ছিলো, সামনের নির্বাচনে সে সুযোগ নেই। আমরা চাই শান্তিপূর্ণ নির্বাচন। সামনের যে কোন নির্বাচনে যদি কেউ বাধা সৃষ্টি করতে আসে তাদের জন্য নতুন আইন পাশ করা হচ্ছে।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে করবস্থানে পাঠানোর হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক (পুলিশের হাতে গ্রেফতার) আবু সাঈদ চাঁদকে উদ্দেশ্য করে বলেন, কুলাঙ্গার চাঁদকে আমরা চারঘাট-বাঘায় অনেক আগে অবাঞ্চিত ঘোষণা করেছি। সে তার নিজ এলাকায় কোন সমাবেশ করতে পারে না। তার এ ধরনের বক্তব্যের ইন্ধন দাতা কে তাদের আমরা খুজে বের করার চেষ্টা করছি।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজি মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু।
আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে বাঘা উপজেলায় সভাপতি নির্বাচিত করা হয় সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হোসেনকে এবং সাধারণ সম্পাদক করা হয় ফকরুল হোসেন বিপ্লবকে। অপরদিকে চারঘাট উপজেলায় সভাপতি করা হয় হুমায়ন কবিরকে এবং সাধারণ সম্পাদক করাহয় মমিনুল ইসলামকে।
সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, মেহেদী শিকদার, মান্নান হোসেন মুকুল। বক্তারা নতুন কমিটির মাধ্যমে সংগঠনকে গতিশীল করার আহবান জানান।
উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, চারঘাট উপজেলা আ’লীগ নেতা সাইফুল ইসলাম বাদশা, দুই উপজেলার অধিকাংশ ইউপি চেয়ারম্যান ও আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ