নাটোরে র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা সহ আটক পাঁচ

স্টাফ রিপোর্টার:
নাটোরে র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা সহ ৫ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল।
র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৫ মে রাত ১১টা ৫০ মিনিটে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন সুলতানপুর (পূর্বপাড়া) এলাকায় ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারি পুলিশ সুপার, মোঃ নুরল হুদা এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ১৬ কেজি গাঁজা সহ আসামী মোঃ ফজলুর রহমান (৫৭), পিতা-মৃত আবুল হাসেম, মাতা-মৃত হাজেরা খাতুন, মোঃ হযরত আলী @ ভান্ডারি (৫২), পিতা-মৃত মোয়াজ্জেম হোসেন, মাতা-মৃত হাফেজা, মোঃ জিয়াউর রহমান (৩৩), পিতা-মোঃ মকবুল হোসেন, মাতা-মৃত মোর্শেদা বেগম, মোঃ আঃ মজিদ (৩৭), পিতা-মৃত মহরম আলী, মাতা-মোছাঃ আমেনা বেগম, মোছাঃ হাসি (৩০), স্বামী-মোঃ শামীম হোসেন, সর্ব সাং-সুলতানপুর (পূর্বপাড়া), থানা ও জেলা-নাটোরগণ’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তিগণকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২৬, ২০২৩ | সময়: ৮:২৮ অপরাহ্ণ | Daily Sunshine