নগরীতে দেড় হাজার পিস ইয়াবাসহ একজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর আমচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে দেড় হাজার পিস ইয়াবাসহ এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র শাহ্মখদুম থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি আসলাম আলী (৫২)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার চরপাকা এলাকার মৃত হাসান আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ২টায় রাজশাহী মহানগরীর উপ-পুলিশ কমিশনার (শাহ্মখদুম) নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে শাহ্মখদুম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলামের নেতৃত্বে এসআই মো: আব্দুল মতিন, এসআই উত্তম কুমার ও তাদের টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শাহ্মখদুম থানাধীন নওদাপাড়া আমচত্বর এলাকায় একটি চা স্টলের পাশে এক ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ্মখদুম থানা পুলিশের ওই টিম দুপুরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি আসলামকে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে তার এক পরিচিত ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছে অপর এক ব্যক্তির নিকট পৌঁছে দেয়ার জন্য। আরও জানা যায়, সে দীর্ঘদিন যাবত তার নিজ এলাকা এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। আসামির বিরুদ্ধে শাহ্মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।


প্রকাশিত: মে ২৫, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর