সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে গাছ ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে গাঁজার গাছ ও ৭শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনজিল সিদ্দিকী ও সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌরাপাড়া ব্রীজের পাশের্^ থেকে রসুলপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মোঃ রুহুল আমীনের ছেলে হামিদুর রহমান হামিদ (৪৫) কে ৭শ গ্রাম গাঁজাসহ (যার আনুমানিক মূল্য ২৮ হাজার টাকা) গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে মঙ্গলবার রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে পুলিশের উপ-পরিদর্শক জহিরুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু হানিফ ও সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার পাড়ইল ইউনিয়নের চকপাহাড় (বকপাহাড়) গ্রামের মৃত- বয়ান উদ্দিনের ছেলে হুমায়ন কবির (৫৫) এর নিজ বাড়ীর আঙ্গিনা থেকে ৬টি গাঁজার গাছ (যার মধ্যে তিনটির উচ্চতা ৪.৫ ফুট এবং ৩টির উচ্চতা ৬ফুট, ওজন ৬.৫ কেজি, মূল্য ১৯ হাজার ৫শ টাকা) সহ গ্রেফতার করা হয়।
তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সরণির ক্রমিক ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, হামিদুর রহমান হামিদ ও হুমায়ন কবিরের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। জানা যায়, সে পেশাদার মাদক ব্যবসায়ী । মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে।


প্রকাশিত: মে ২৪, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ