সর্বশেষ সংবাদ :

মহল্লায় সিডিসির সদস্যবৃন্দের সঙ্গে লিটনের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর কৃষ্ণচূড়া, লালগোলাপ ও শাপলা ক্লাস্টার সিডিসির সদস্যদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রবিবার বিকেলে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে নামকরণ করেছেন। প্রকল্পের আওতায় নিজেরা নিজেদের অর্জিত অর্থ দিয়ে নিজেরা স্বাবলম্বী হয়ে ভাগ্যের উন্নয়ন ঘটাচ্ছেন। নিজ এলাকায় ড্রেন, রাস্তার উন্নয়ন, গৃহ নির্মাণ ঋণ, আত্নকর্মসংস্থানমূলক বিভিন্ন পেশাগত প্রশিক্ষণের মাধ্যমে নানা কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখছেন। এতে আপনারা নিজেদের উন্নয়নের পাশাপাশি এলাকাবাসীরাও উপকৃত হচ্ছেন। এই প্রকল্পের মেয়াদ ৫ বছর বৃদ্ধি করতে চাই। আপনাদের সঞ্চিত অর্থে দিয়ে ব্যাংক গঠন করা হচ্ছে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লালগোলাপ ক্লাস্টারের সভাপতি সালমা। বক্তব্য দেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ২নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, সিডিসি প্রকল্পের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান


প্রকাশিত: মে ২২, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর