সর্বশেষ সংবাদ :

ভলিবল প্রশিক্ষণ শিবির সমাপ্ত

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ক্রীড়া অফিসের ব্যাবস্থাপনায় ৪০ জন খেলোয়াড় নিয়ে ১০ দিন ব্যাপী ভলিবল প্রশিক্ষন শিবির সমাপ্ত হয়েছে। প্রশিক্ষনে অংশ গ্রহনকারী ৪০জন খেলোযাড়ের মধ্যে থেকে ১২ জন সেরা খেলোয়াড় বাছাই করে রাজশাহী জেলা ভলিবল দল গঠন করা হয়।
প্রশিক্ষন শেষে শুক্রবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রশিক্ষনার্থী ও জেলা ভলিবল দলের হাতে ট্রাকসুট ও জার্সি তুলে দেন রাজশাহী জেলা ভলিবল সমিতির সদস্য সচিব রাফিখা খানম ছবি। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন ও জেলা ভলিবল সমিতির আহবায়ক এ্যাডঃ এন্তাজুল হক বাবু উপস্থিত ছিলেন।
এদিকে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন সমিতির সদস্য সচিব আরিফুল আনাম বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী আন্তরিক অভিনন্দন জানিয়েছেন এছাড়াও তিনি রাজশাহীর তিনজন হকি খেলোয়াড় যথাক্রমে তাসিন আলী,রোহিত হোসেন ও ওবায়দুল জয় এশিয়ার ওমানে অনুষ্টিতব্য এশিয়া কাপ অনুর্ধ-১৯ আন্তর্জাতিক হকি প্রতিযোগতায় অংশ গ্রহনের সুযোগ পাওয়ায় তাদেরও আন্তরিক অভিনন্দন জানান ও সাফল্য কামনা করেন।


প্রকাশিত: মে ২০, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ