সর্বশেষ সংবাদ :

সহকারি সচিবের বিরুদ্ধে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় আইন মন্ত্রণালয়ের সহকারি সচিব (ডাফটিং) আরিফুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন গ্রামবাসী। সভা শেষে গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ আইন, বিচার ও সংসদ বিষয়ক সচিব বরাবর প্রেরণ করা হয়। বৃহস্পতিবার (১৮ মে) দুপুর ১২ টার দিকে বারইপাড়া গ্রামবাসীর ব্যানারে উপজেলা পরিষদের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

 

 

 

 

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টুসহ গ্রামের একাধিক লোকজন। পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু বলেন, আইন মন্ত্রণালয়ের সহকারি সচিব (ডাফটিং) আরিফুল ইসলামের বাড়ি বারইপাড়া গ্রামে। আর আইন মন্ত্রণালয়ের চাকুরির সুবাদে তিনি ঘুষ বানিজ্য, দূর্নীতি, জুলুমবাজ, ভুমি দখল, নিয়োগ বানিজ্যসহ নানা অপকর্ম করে আসছে। আর এ সকল অনিয়ম করে তিনি রাতারাতি অঢেল সম্পদের মালিক বনে গেছেন।

 

 

 

 

 

 

চেয়ারম্যান বলেন, অভিযুক্ত আরিফুলের নানা অপকর্মে গ্রামবাসি অতিষ্ঠ। যার ফলে তারা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।এবিষয়ে আইন মন্ত্রণালয়ের সহকারি সচিব (ডাফটিং) আরিফুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা। যা ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না। তিনি বলেন, সরেজমিন তদন্ত কররে সঠিক তথ্য বের হয়ে যাবে।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৮, ২০২৩ | সময়: ৬:০৭ অপরাহ্ণ | Daily Sunshine