সর্বশেষ সংবাদ :

বাঘায় ফাল্গুনের শুভেচ্ছা জানালেন উপজেলা নির্বাহী অফিসার

নুরুজ্জামান,বাঘা : ফাগুন, হাওয়ায় হাওয়ায় করেছি যে দান তোমার হাওয়ায় হাওয়ায় করেছি যে দান, আমার আপনহারা প্রাণ; আমার বাঁধন ছেঁড়া প্রাণ’ বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানটিকে হৃদয়ে ধারণ করে বাঘায় একটি মিটিং-এ ফুল উপহার ও মিষ্টি মুখ করিয়ে সবাইকে ফাল্গুনের শুভেচ্ছ জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার।

মঙ্গলবার দুপুর ১২ টায় বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আগামি ২১ ফেব্রুয়ারী মহান শহীদ দিবস উৎযাপন উপলক্ষে একটি প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপস্থিত সকলকে তিনি ফুলদিয়ে শুভেচ্ছা জানান।একই সাথে তাঁর প্রতিবেশী পাবনার কৃতি সন্তান মোঃ শাহাবুদ্দিন চুপ্পু রাষ্টপ্রতি নিযুক্ত হওয়ায় তাঁকে অভিনন্দন জানানো সহ সকলের কাছে তাঁর জন্য দোয়া পার্থনা করেন।

নির্বাহী অফিসার বলেন, প্রতিবছর ইংরেজি সালের ১৪ ই ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন পালিত হয়। বাংলাদেশের ঋতুচক্রে আজ থেকে শুরু হলো বসন্ত কাল। ফুলে-ফুলে পত্রপল্লবে ভরে উঠবে বাংলার প্রকৃতি। এলোমেলো ফ্লাগুনী হাওয়ায় দোলে উঠবে মানুষের মন। যুগ-যুগ ধরে এ দিনটি বাঙালি জাতির অন্যতম একটি প্রধান উৎসবের দিন হিসেবে উদযাপিত হয়ে আসছে। যার ওপর নির্ভর করে বিশেষ এই দিনটি পালনের লক্ষ্যে সকল শ্রেণীর মানুষ তাদের পরিচিত প্রিয় শুভাকাঙ্ক্ষী মানুষদের সাথে পহেলা ফাল্গুনের শুভেচ্ছা বিনিময় করে থাকেন। আবার অনেকে এই দিনটিকে ভালোবাসা দিবস হিসাবে আখ্যায়িত করে থাকেন। তবে আমার কাছে অনেক ভালো লাগছে আজকের এই দিনে আপনাদের সাথে এইটি মিটিং-এ উপস্থিত হতে পেরে।

নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে আয়োজিত এ মিটিংএ বক্তব্য রাখেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌর সভার নব নির্বাচিত মেয়র আক্কাস আলী ও উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান।

উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস ও রিজিয়া আজিজ সরকার, সমাজসেবা অফিসার মো: নাফিজ শরিফ এবং আনসার ভিডিপি কর্মকর্তা মিলন কুমার দাস সহ সকল দপ্তরের প্রধান কর্মকর্তা বৃন্দ, সকল ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধাগন, শিক্ষক মন্ডলী, সাংবাদিক ও সুশীল সমাজের নেত্রীবৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৩ | সময়: ৪:৫৩ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর