রাসিক ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী বাবুর ঈদ পুণর্মিলনী ও মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) কোর্ট বুলনপুর ৪ নং ওয়ার্ড নারীদের নিয়ে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বিকাল ৫টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন কোর্ট বুলনপুর মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আশরাফুল ইসলাম বাবু।

 

 

 

এ সময় আশরাফুল ইসলাম বাবু  ৪ নং ওয়ার্ড মহিলাবাসীদের উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান। আপনারা জানেন আগামী ২১ শে জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আমি আপনাদের ৪ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করছি। আপনারা সকলে আমাকে দোয়া করবেন এবং আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

 

সম্মানিত মা ও বোনেরা আপনারা জানেন ৪ নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। হড়গ্রাম, কেশবপুর, ভেড়িপাড়া, ঘোষপাড়া ও বুলনপুর এলাকা নিয়ে আমাদের এই ওয়ার্ড। রাজশাহী কোর্ট, হড়গ্রাম বাজার, স্কুল ও মাদ্রাসা ছাড়াও হাইটেক পার্ক আমাদের ওয়ার্ডে আছে। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষক/ শিক্ষিকা, ডাক্তার, ইঞ্জিনিয়ার, হিন্দু সম্প্রদায়, উকিল, সহকারী চাকুরীজীবি, ব্যবসায়ী, কৃর্তি খেলোয়াড়, অনেক হাফেজ, আলেম-ওলামা নিয়ে আমাদের বসবাস। সেই হিসাবে আমাদের এই ওয়ার্ড ১টা মডেল ওয়ার্ড হওয়ার কথা। কিন্তু‘ আমরা বর্তমানে অনেক পিছিয়ে আছি। রাস্তা-ড্রেন গলিসহ অনেক সমস্যা ওয়ার্ডে আছে। তাই আমি বলতে চাই এ ওয়ার্ড আপনাদের, আপনারা সকলে দল মত নির্বিশেষে মিলেমিশে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে আসেন। তাহলে আমরা আমাদের এই ওয়ার্ডটিকে উন্নত ও মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে পারবো।

 

 

 

 

 

২১ জুন নির্বাচনে আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগটুকু করে দিবেন। আমি নির্বাচিত হলে আমি নামে মাত্র কাউন্সিলর থাকবো আপনাদের পরামর্শে ওয়ার্ড পরিচালিত হবে। প্রয়োজনে সুধী জনদের নিয়ে উপদেষ্টা পরিষদ গঠন করে তাদের সিদ্ধান্ত ও পরামর্শ অনুযায়ী ওয়ার্ড পরিচালনা করা হবে।

 

 

 

 

 

বর্তমানে আমাদের রাজশাহী সিটি কর্পোরেশনের অবকাঠামোগত উন্নয়ন দৃষ্টমান আগামীতে সরকারের এবং মাননীয় মেয়র মহোদয়ে সর্বোচ্চ প্রাধান্য থাকবে কর্মসংস্থানের উপর। আমি নির্বাচিত হলে আমার ওয়ার্ডের জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করেক র্মসংস্থানের ব্যবস্থা করব ইনশাআল্লাহ। প্রয়োজনে আমি ব্যক্তিগত উদ্যোগে অনলাইন প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করবো। মা-বোনদের জন্য সেলাই মেশিন, বুটিক ও হাতের কাজের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এছাড়াও আমাদের ওয়ার্ডে বিশুদ্ধ খাবার পানির সমস্যা আছে। তা সমাধানের ডিপ টিউওয়েল গুলো মেরামত করা হবে এবং যে টিউওয়েল গুলোর লেয়ার সমস্যা আছে সেগুলো পুনরায় স্থাপন করা হবে।

 

 

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক, ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ ফিরোজ কবির মুক্তা, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক মো: আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুজ্জামান বিপ্লব। অনুষ্ঠানের সভাপত্বিত করেন শিরিনা বেগম। অনুষ্ঠান সঞ্চলনায় করেন আতিকুল ইসলাম তপন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ১৩, ২০২৩ | সময়: ৮:৫৫ অপরাহ্ণ | Daily Sunshine