সর্বশেষ সংবাদ :

নগরীতে হেরোইনসহ আ.লীগ নেতার ভাই গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিশ গ্রাম হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদকে (৬২) গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। শনিবার দুপুরে নগরীর শেখের চক বিহারী বাগানপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদ নগরীর শেখের চক বিহারী বাগানপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে। এছাড়াও আজাদ নগরীর ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনির ভাই। রনি এবারের রাসিক নির্বাচনে কাউন্সিলর পদ প্রার্থী হচ্ছেন।
বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, রোববার আজাদকে মাদক মাদক মামলায় গ্রেপ্তার দেখেয়ে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন এসআই ছয়ফুল ইসলাম। মামলা নং- ১৩।
তিনি আরো বলেন, এই থানায় যোগদানের পর থেকে শেখের চক এলাকায় মাদকের ব্যবসা হয় বলে জানতে পেরে অত্র এলাকায় টহল জোরদার করা হয়। এরই ধারাবাহিকতায় শনিবার গোপন সংবাদের ভিত্তিতে আজাদকে তার বাড়ির সামনে থেকে হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।
ওসি বলেন, শুধু শেখের চক নয়, পুরো বোয়ালিয়া থানা এলাকায় কোন মাদকের কারবার করতে দেয়া হবেনা। মাদক কারবারী ও মাদক সেবনকারী যেই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবেনা বলে হুঁশিয়ারী দেন এই পুলিশ কর্মকর্তা।


প্রকাশিত: মে ৮, ২০২৩ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর