রাবি ও রুয়েট ছাত্রলীগের সম্মেলন ১২ নভেম্বর

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের সম্মেলন আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগের ভেরিফায়েড ফেসবুক পেইজে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, আগামী ১২ নভেম্বও ২০২২, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। উক্ত ইউনিটকে নির্ধারিত তারিখে সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করা হলো।’
এর আগে গত ২৩ অক্টোবর পৃথক দুই সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সাত কর্মদিবসের মধ্যে রাবি ও রুয়েট শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্তের আহ্বান করে কেন্দ্র।
উল্লেখ্য, ২০১৬ সালের ৭ ডিসেম্বর রুয়েট ও ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ১১ ডিসেম্বর দুই শাখায় ঘোষণা করা হয় নতুন কমিটি। প্রায় ছয়বছর যাবত সেই কমিটিগুলোই নেতৃত্ব দিয়ে আসছিল এই দুই বিশ্ববিদ্যালয়ে।


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৬:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর