রাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিল টুনুর এলাকাবাসীর কাছে প্রতিশ্রুতি আবারো নির্বাচিত হলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করব

স্টাফ রিপোর্টার:
আপনারা বিগত ১০ বছরে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি আপনাদের জন্য কি না করেছি তা আপনাদের জানা আছে। এলাকার কিছু কাজ অসম্পূর্ণ আছে। যা বিভিন্ন কারণে হয়ে ওঠেনি সামনে বার আপনাদের ভোট দ্বারা আমি নির্বাচিত হলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করব।

 

 

 

আগামী ২১ শে জুন নির্বাচনকে সামনে রেখে এলাকাবাসীর সাথে রাজশাহী সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনুর মতবিনিময় সভায় এই প্রতিশ্রুতি দেন। বৃহস্পতিবার নগরীর ঘোষপাড়া এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সড়ক ও জনপদ সাবেক ইঞ্জিনিয়ার আব্দুল নোমান, শহীদ মামুন মাহমুদ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক মুখলেসুর রহমান মুকুল , বিশিষ্ট ব্যবসায়ী শাহাব উদ্দিন কুটু, বিদ্যুৎ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিম,আব্দুস সামাদ ও আজল চৌধুরী।

 

 

 

 

 

এ সময় রুহুল আমিন টুনু এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন, অনেক যুবক ভাই-বোনদের কাজ কর্ম নেই বেকারত্ব জীবন বসবাস। আশা করছি সামনে আমি নির্বাচিত হলে ভাই-বোনদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো এছাড়াও মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন আগামীতে নির্বাচিত হলে তার প্রতিশ্রুতি অনুযায়ী সাধারণ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবে। তার হাত ধরে আমিও আমার এলাকার ভাই-বোনদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা হবে বলে আশা করছি। তাই দল মত নির্বিশেষে আবার আমাকে আপনারা নির্বাচিত করবেন বলে মনে করি।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ৪, ২০২৩ | সময়: ৯:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine