মটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক প্রিন্স আহত

বাগমারা প্রতিনিধি: মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন বাগমারায় কর্মরত দৈনিক সানশাইনের স্টাফ রিপোর্টার ও বাগমারা প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য সিনিয়র সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স। রবিবার বাগমারায় কর্মরত সাংবাদিকদের সৌজন্যে সাংসদ এনামুল হকের দেয়া ইফতার মাহফিলে সালেহা ইমারত কোল্ড স্টোরে যাওয়ার পথে যাত্রগাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ সময় সাংবাদিকেরা ১০-১২টি মোটরসাইকেল নিয়ে কোল্ড স্টোরেজে যাচ্ছিলেন। যাত্রাগাছি এলাকায় পৌঁছালে প্রিন্সের মোটরসাইকেলের সামনে এক কিশোর বাইসাইকেল নিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে প্রিন্স মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে মাথায়, হাটুতে ও বাম হাতে প্রচণ্ড আঘাত পান ও তার মাথা কেটে যায়।
সাংবাদিকরা তাকে উদ্ধার করে কোল্ড স্টোর সংলগ্ন সালেহা ইমারত মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে প্রিন্সকে নিয়ে স্টোরে গেলে এমপি তাকে দেখে সমবেদনা জানান এবং ভালো চিকিৎসার জন্য বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করেন।
সাংবাদিক প্রিন্সের আকস্মিক এই দুর্ঘটনায় বাগমারা প্রেসক্লাবের সভাপতি সম্পাদক সহ বাগমারায় কর্মরত সকল সাংবাদিকরা সমবেদনা জানিয়ে প্রিন্সের দ্রুত সুস্থতা কামনা করেছেন।


প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ