রাণীনগর চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার, দুই চোর গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে চুরি যাওয়া একটি ট্রাক্টর উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করেছে। শুক্রবার বিকেল থেকে শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার এবং ট্রক্টর উদ্ধার করা হয়। তবে জড়িত পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, উপজেলার খট্টেশ্বর পশ্চিম পাড়া গ্রামের হেলাল টিকাদারের ছেলে আশিকুল টিকাদারের একটি ট্রাক্টর সদরের শাহী পেট্রোল পাম্প থেকে বৃহস্পতিবার ভোরে চুরি হয়ে যায়।
এ ঘটনায় ট্রাক মালিক আশিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকেলে উপজেলার গোল চত্বর এলাকা থেকে হাসু মিয়া (৩০) নামে একজনকে গ্রেফতার করে।
গ্রেফতার হাসু মিয়া নওগাঁ সদর উপজেলার ইলশাবাড়ী গ্রামের তালেবের ছেলে। হাসুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে, শনিবার সকালে বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আলামিন মন্ডলের ছেলে রাকিব হাসান মন্ডলকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মাছিরপাড়া ব্রীজের উপর থেকে চুরি যাওয়া ট্রাক্টরটি উদ্ধার করা হয়।
ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িরতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩ | সময়: ৫:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ