মহানগর ইউনিট কমান্ড মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন : বীর মুক্তিযোদ্ধা মান্নান সাইদুল-মতিন প্যানেল গঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর ইউনিট কমান্ড মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মান্নান-সাইদুল-মতিন প্যানেল গঠন হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা সমবায় সমিতি লিমিটেডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল আজিজ মাষ্টার।
সভায় সর্বসম্মতিক্রমে উক্ত প্যানেলের নির্বাচিত সদস্যরা হলেন- কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুল মান্নান, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সাইদুল ইসলাম, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম (মতিন), সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহিরুদ্দিন জসি, সহকারী কমান্ডার (প্রচার) বীর মুক্তিযোদ্ধা মো. আবুল বাসার, সহকারী কমান্ডার (অর্থ) বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুর রহমান, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা (তথ্য ও গবেষণা) মো. শফিকুল আলম, সহকারী কমান্ডার (সাহিত্য ও সংস্কৃতি) বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মমিন কাজল, সহকারী কমান্ডার (ত্রাণ ও সমাজকল্যাণ) মো. বদরে আলম, সহকারী কমান্ডার (দফতর) মো. হাবিবুর রহমান, সহকারী কমান্ডার (শ্রম ও জনশক্তি) মো. ইয়ার আলী মোল্লা, সহকারী কমান্ডার (শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন) মো. বদিউজ্জামান চৌধুরী, সহকারী কমান্ডার (প্রকল্প ও সমবায়) মো. এবাদ উল্লাহ, সহকারী কমান্ডার (ক্রীড়া) মো. আব্দুল ওহাব, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, প্রফেসর রুহুল আমিন প্রামাণিক, বীর মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান।
সভায় উপস্থিত বক্তারা বলেন, আসন্ন নির্বাচনে সর্বস্তরের মুক্তিযোদ্ধাদের সমন্বয় করে, এই প্যানেলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোট দেবার জন্য উদাত্ত আহ্বান জানান। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যে ‘এক মুক্তি, এক ভোট’- এর মাধ্যমে সারাদেশে নির্বাচন করে সঠিক নেতৃত্ব গড়ে তুলতে যে আহ্বান জানান তারই আলোকে এবারের এই নির্বাচন।


প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ