সর্বশেষ সংবাদ :

জমি নিয়ে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে নারীসহ আরও দুইজন। রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ছোট কালিকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, কৃষক আব্দুর রহমানের সাথে ফসলী জমি নিয়ে তার মামাতো ভাই আব্দুল করিমের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় আব্দুল করিম লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ কয়েকজন সহযোগী নিয়ে হঠাৎ করেই আব্দুর রহমানের বাড়িতে গিয়ে তাদের উপর হামলা চালায়।
এসময় হামলাকারীদের লাঠি ও হাসুয়ার আঘাতে আব্দুর রহমান, তার ভাই শহীদুল ইসলাম ও বোন সবিরন বেগম গুরুতর আহত হয়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসি আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ২টায় আব্দুর রহমান মারা যায়।
এঘটনায় নিহতের বড়ভাই সলেমান আলী বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে।


প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ