সর্বশেষ সংবাদ :

বাগমারায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় শিকদারি-আত্রাই রোডের ছোট সাকোঁয়া নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মিলন হোসেন (২০)। সে উপজেলার মাড়িয়া ইউনিয়নের ছোট সাকোঁয়া গ্রামের বাহাদুর রহমানের ছেলে। শনিবার বেলা এই সংঘর্ষের স্থলেই মারা মিলন হোসেন। তবে ওই সময় ঘটসাস্থলে কেউ না থাকায় পালিয়ে যায় ট্রাকের ড্রাইভারসহ হেলপার।
স্থানীয়রা জানায়, দূর্ঘটনার আগে শিকদারী বাজারের মাঝ দিয়ে দ্রুত গতিতে গাড়ি নিয়ে যায় নিহত মিলন। সে সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয় এবং ট্রাকের নিচে পড়ে যায়। সংঘর্ষের পর স্থানীয় লোকজন রাস্তা অবরোধ করে। রাস্তা অবরোধের ঘটনায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
সংঘর্ষের পরপরই বাগমারা ফায়ার সার্ভিসের ইনচার্জ মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছায় এবং নিহতের লাশ উদ্ধার করে। পরে ঘটনান্থলে পুলিশ পৌঁছায়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহতের ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ