রাজশাহীতে অনুষ্ঠিত হলো জবেদা মেমোরিয়াল ক্রিকেট প্রিমিয়ার লীগ

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে জবেদা মেমোরিয়াল ক্রিকেট প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ফাইনাল খেলায় আল-মদিনা বনাম রাজশাহী সেন্ট্রাল হাসপাতালের ফাইনাল খেলার মাধ্যমে টুর্নামেন্টের ২য় আসর শেষ হয়।
হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের ১৬ টি দল নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়। কমিটির সভাপতি. শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক অহিদ আহম্মেদ আবিরের সহযোগিতায় গত ১৮ ফেব্রুয়ারি অ্যাপোলো হাসপাতাল বনাম ইউনাইটেড ডায়াগনস্টিক সেন্টারের খেলার মাধ্যমে টুর্নামেন্টের ২য় আসর শুরু করা হয়।
ফাইনলা খেলায় টসে জিতে রাজশাহী সেন্ট্রাল হাসপাতাল ব্যাটিং এর সিদ্ধান্ত নেই এবং ১৪ ওভারে ৯৩ রানের টার্গেট দেয়, আল-মদিনার দুর্দান্ত ব্যাটিং মাত্র ৮ ওভারেই ৭ উইকেট হাতে রেখে জয়লাভ করে।
জবেদা মেমোরিয়াল ক্রিকেট প্রিমিয়ার লীগের ২য় আসর পরিচালনায় টুর্নামেন্ট সভাপতি ডা. শফিকুল ইসলাম (গ্যাস্ট্রোএন্টারোলজী, সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল হাসপাতাল) ও সাধারন সম্পাদক মো. অহিদ আহম্মেদ আবির (এডমিন অফিসার সিডিএম হাসপাতাল) বিশেষ ভূমিকা পালন করেন। এছাড়া সহযোগী হিসেবে কাজ করে অর্থ সম্পাদক মো. রকিবুল ইসলাম রানা (ব্যাবস্থাপনা পরিচালক, লাইফ-সাইন ডায়াগনস্টিক সেন্টার)।
এই ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে সকল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কর্মীদের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। কর্ম জীবনের ব্যস্ততা ও ক্লান্তির মাঝে এই ক্রিকেট টুর্নামেন্টের মূল উদ্দশ্যই হচ্ছে এক প্রতিষ্ঠানের সাথে অন্য প্রতিষ্ঠানের সুসম্পর্ক গড়ে তোলা।


প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ