সর্বশেষ সংবাদ :

বাঘায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার,স্বামী পলাতক !

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় তরিনা বেগম নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৫-মার্চ) সকাল ৯ টায় উপজেলার পাকুড়িয়া এলাকায় নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ সময় পলাতক ছিলো তরিনার স্বামী রুজদার আলী। এ ঘটনায় গৃহবধুর চাচা আব্দুল মান্নান বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, তরিনা বেগম(৪০) তিন সন্তানের জননী। তার স্বামী রুজদার আলী (৫০)মাদকে আসক্ত। পরিবারের লোকজন বিভিন্ন ভাবে বুঝিয়ে তাকে মাদক থেকে সরিয়ে আনতে পারেনি। উপরন্ত এলাকার বিভিন্ন ব্যবসায়ীরা তার কাছে টাকা পায়। এসব টাকা বাড়িতে চাইতে আসার ঘটনাকে কেন্দ্র করে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ হতো । সর্বশেষ শনিবার বিকেলে এলাকার একজন মুদি ব্যবসায়ী রুজদারের স্ত্রীর কাছে এসে চার হাজার টাকা চাই। এ নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাক বিতন্ডের ঘটনা ঘটে।

ঘটনার এক পর্যায় গভির রাতে রুজদারের স্ত্রী তরিনা ঘরের বাইরে এসে বারান্দায় টিনের চালার সাথে লাগানো বাঁশের (প্যাড়)এর সঙ্গে তার ব্যবহৃত উড়না গলায় পেচিয়ে আত্নহতা করে জীবনের জালা মেটায়। এরপর সকলে রুজদার আলী তার স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিয়ে বাড়ি থেকে পালিয়ে যাই বলে উল্লেখ করেন তার মা ও মেয়ে ।

বাঘা পৌরসভার ২ নম্বর ওয়াড পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামের কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দেখি বারান্দায় লাশ ঝুলছে। পরে বাঘা থানায় খবর দেওয়া হলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আবদুল করিম জানান, রবিবার সকালে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ঘটনার পর থেকে তার স্বামীকে খুজে পাওয়া যাইনি। এ ঘটনায় একটি মামলা হয়েছে। আমাদের ধারনা এ মৃত্যুটি রহস্যজনক । তবে পোষ্ট মর্টাম রিপোর্ট এলে সব রহস্য বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।


প্রকাশিত: মার্চ ৫, ২০২৩ | সময়: ৩:৫৮ অপরাহ্ণ | সানশাইন