বনপাড়া পৌরসভা মেয়রের নাগরিক সংবর্ধনা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত কেএম জাকির হোসেনকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বড়াইগ্রাম উপজেলা নাগরিক সমাজের উদ্যোগে বুধবার বিকালে বনপাড়া মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল নাগরিক সংবর্ধনায় শিক্ষাবিদ গৌরপদ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত মেয়র কেএম জাকির হোসেন।
সভায় অন্যষের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সাবেক যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা জাসদের সভাপতি সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান, গোপালপুর, নগর ও জোনাইল ইউপি চেয়ারম্যান যথাক্রমে আবু বকর সিদ্দিক, মস্তফা শামসুজ্জোহা ও আবুল কালাম আজাদ, স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা সভাপতি অধ্যক্ষ তুঘলক ও উপজেলা সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক ওয়াসেক আলী সোনার, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, সাবেক চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু ও মুক্তিযোদ্ধা আবুল খায়ের বক্তব্য রাখেন।
সভায় নেতাকর্মীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রায় দুই শতাধিক ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে মেয়র কেএম জাকির হোসেনকে নজিরবিহীন নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
বক্তারা আগামীতে সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে মেয়র কেএম জাকির হোসেনকে এমপি মনোনয়ন দেয়ার দাবি জানান। পরে সন্ধ্যায় শিল্পী পথিক নবী ও ক্লোজ আপ ওয়ান চ্যাম্পিয়ন সুলতানা ইয়াসমিন লায়লার পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।


প্রকাশিত: মার্চ ২, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ