সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে আবাসন মেলা পরিদর্শন করলেন রাসিক মেয়র

স্টাফ রিপোর্টার : রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এ্যাসোসিয়েশন, রাজশাহী (রেডা) আয়োজনে নগর ভবনের গ্রিন প্লাজায় চলছে সপ্তাহব্যাপী ৫ম আবাসন মেলা-২০২৩। সোমবার সন্ধ্যায় আবাসন মেলা পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন ডেভেলপার্স প্রতিষ্ঠানের স্টলগুলো ঘুরে দেখেন রাসিক মেয়র। এ সময় মেয়র মহোদয়কে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
পরিদর্শনকালে রেডা‘র সভাপতি তৌফিক রহমান লাভলু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী সহ মেলার অংশগ্রহণকাী বিভিন্ন ডেভেলপার্স প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি ৫ম আবাসন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এবারের মেলায় ২৭টি কোম্পানির ৬০টি স্টল রয়েছে। মেলায় আবাসন ব্যবসায়ীর পাশাপাশি বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক, টাইলস, লিফট বিক্রির প্রতিষ্ঠানগুলোর জন্য কয়েকটি স্টল বরাদ্দ ছাড়াও উদ্যোক্তা গ্রুপের জন্য ১৬টি পিঠার স্টল বরাদ্দ দেয়া হয়েছে। প্রতিদিন সকাল দশটা থেকে রাত নয়টা পর্যন্ত এ মেলা সকল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। মেলা চলবে আগামী ৩ মার্চ পর্যন্ত।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৩১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর