সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে ব্যবসায়ী নিহতের ঘটনায় ট্রলি চালক আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ইটবোঝাই ট্রলির চাপায় মুরগি ব্যবসায়ী নিহতের ঘটনায় ওই চালককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫। রবিবার রাতে মহানগরীর বেলপুকুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটক ট্রলি চালকের নাম আব্দুর রহমান বর্ষণ (২১)। তিনি মহানগরীর কাটাখালি এলাকার বাখরাবাজ এলাকার লিটন রহমানের ছেলে। সোমবার দুপুরে এই তথ্য জানানো হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, গত ২২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে মহানগরীর ভদ্রার বাবুল পেট্রোল পাম্পের সামনে বেপরোয়া গতিতে একটি ইটবোঝাই ট্রলি মুরগরি ব্যবসায়ী কামাল উদ্দিন মিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে অজ্ঞাতনামা চালক এবং হেলপার ট্রলিটি ফেলে পালিয়ে যান।
পরবর্তীতে নিহত কামালের ভাতিজা আবজাল হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা চালক ও হেলপারের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন। এরপর র‌্যাব সদস্যরা অজ্ঞাতনামা চালক ও হেলপারকে সনাক্ত করতে গোয়েন্দা তৎপরতা শুরু করে। তারা পেট্রোল পাম্পের ভিডিও ফুটেজ সংগ্রহ করে ট্রলি চালক ও হেলপারকে সনাক্ত করেন। এরপর র‌্যাব সদস্য রবিবার রাতে ট্রলি চালক আব্দুর রহমানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার তাকে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ