সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে অগ্নিকান্ডে নিঃস্ব ছয়টি পরিবার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শর্ট সার্কিট থেকে সৃষ্ট আকস্মিক অগ্নিকান্ডে মেয়ের বিয়ের জন্য জমানো টাকাসহ ছয়টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে।
শুক্রবার বিকালে উপজেলার জোনাইল কলেজ পাড়ায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ২০ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের। জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের জন্য চাল ও কাপড়চোপড় প্রদান করেছেন।
স্থানীয়রা জানান, বিকাল সাড়ে তিনটার দিকে জোনাইল কলেজ পাড়া গ্রামের হাশেম আলী প্রামাণিকের ছেলে সোহাগ প্রামাণিকের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে।
পরে আগুন দ্রুত তার ভাই ফারুক হোসেনসহ প্রতিবেশী কেয়ামত আলীর ছেলে হাসেন আলী, হাসমত আলী, জিয়াউর রহমান ও মিনারুল ইসলামের বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে তাদের মোট ১০ টি ঘর সম্পুর্ণ পুড়ে যায়।
এতে জিয়াউর রহমানের মেয়ের বিয়ে দেয়ার জন্য জমানো নগদ ৭০ হাজার টাকাসহ অন্যদের দুটি ফ্রিজ, দুটি টিভি, সোনা ও রুপার গহনাপত্রসহ যাবতীয় জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ