রাজশাহীতে দলবেধে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এক স্কুলছাত্রীকে দলবেধে ধর্ষণ মামলার এক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার এ আসামির নাম তামিম (১৯)। সে নাটোর সদর উপজেলার চাঁনপুর পাবনাপাড়া গ্রামের বাসিন্দা।
শনিবার দিবাগত রাত ১টার দিকে র‌্যাবের নাটোর ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। র‌্যাব রাজশাহীর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, এক বছর আগে তামিমের সঙ্গে এক স্কুলছাত্রীর মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে ওই স্কুলছাত্রীকে কৌশলে চাঁনপুর গ্রামে নিয়ে যায তামিম। সেখান থেকে রাত ৯টার দিকে চার সঙ্গীর সহায়তায় তাকে স্থানীয় একটি কলাবাগানে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।
ফরহাদ হোসেন আরও জানান, সকালে ওই স্কুলছাত্রীকে রাজশাহীগামী বাসে উঠিয়ে দেওয়ার জন্য বনবেলঘড়িয়া বাইপাস মোড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্বাভাবিক অবস্থা লক্ষ করে স্থানীয়রা স্কুলছাত্রীর সঙ্গে কথা বলেন। এ সময় তারা ধর্ষণের বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর তার বাবা থানায় এসে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।
ওই মামলায় পুলিশ মজিদ ও সিরাজুলকে গ্রেফতার করেছিল। তবে মামলার প্রধান আসামি তামিম পলাতক ছিলো। র‌্যাব পরে তাকেও গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে নাটোর সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ