নিয়ামতপুরে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণের অভিযোগ

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে স্কুলে যাওয়ার পথে গাড়িতে করে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজন নামীয় ও ৩ জন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে নিয়ামতপুর থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযুক্তরা হলেন পোরশা উপজেলার মুলুকডাঙ্গা গ্রামের ছুরত আলীর ছেলে মাহবুবুর রহমান (২২), একই উপজেলার একই গ্রামের ছুরত আলী (৪৫) ও একই উপজেলার ছাওড় গ্রামের মজিবর রহমান (৫৫)সহ আরো ২/৩জন অজ্ঞাতনামা আসামী রয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রীকে নিয়ামতপুর উপজেলার মাকলাহাট থেকে পোরশা উপজেলার মুলুকডাঙ্গা বালিকা বিদ্যালয়ে নবম শ্রেনীতে পড়ালেখা করে। মাহবুবুর রহমান উক্ত বিদ্যালয়ের নিজস্ব গাড়ীতে করে প্রতিদিন মাকলাহাট থেকে মুলুকডাঙ্গা বালিকা বিদ্যালয়ে যাতায়াত করে। প্রতিদিনের ন্যায় গত ১৩ ফেব্রুয়ারী গাড়ী যোগে মাকলাহাট থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে মাকলাহাট গ্রামের পশ্চিমে পানিবাথা ব্রীজের কাছে আসলে একটি মাইক্রোবাস এসে ঐ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে ছাত্রীটির বাবা মা জানতে পারে।
এ বিষয়ে উক্ত ছাত্রীর বাবা বলেন, ১৩ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৯টায় বাড়ী থেকে স্কুলে যাওয়ার সময় আমাদের গ্রামের পশ্চিম দিকে পানিবাথা ব্রীজের কাছে আসলে মাহবুবুর রহমান নানা রকম প্রলোভন দেখিয়ে অসৎ উদ্দেশ্যে কালক্ষেপন করেতে থাকে। এ সময় মজিবুর রহমান ও ছুরত আলী মাইক্রোবাস যোগে ছাত্রীকে অপহরণ করে পোরশা দিকে নিয়ে চলে যায়। আমরা পরে জানতে পেরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাই নাই। আর সে কারণেই থানায় অভিযোগ করতে দেরী হলো।
নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদ বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ | সময়: ৭:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ