সর্বশেষ সংবাদ :

রহনপুর ১নং পৌর ওয়ার্ডে উপনির্বাচন তিনজনের মনোনয়নপত্র উত্তোলন, একটি জমা

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের উপনির্বাচনে সৈয়দ গোলাম নবী মাসুম মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলামের কাছে মনোনয়নপত্রটি জমা দেওয়া হয়েছে। এছাড়া আরও দুইজন মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে জানা গেছে। এ নিয়ে মনোনয়নপত্র উত্তলন করেছেন তিনজন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ওই ওয়ার্ডের উপনির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন ১ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপনির্বাচনে বৃহস্পতিবার বিকেল চারটা পর্যন্ত একজন মনোনয়ন পত্র জমা ও অন্যজন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এরআগে গত সোমবার শাহ আলম নামে আরেক প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
তিনি আরও জানান আগামি ১৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ২০ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বাছাই, ২৭ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার এবং ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে আটটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, সম্প্রতি ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মালেক মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন ওয়ার্ডটি শূন্য ঘোষণা করা হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ