সর্বশেষ সংবাদ :

মহাদেবপুরে দুই দিনে ২ লাশ উদ্ধার

মহাদেবপুর প্রতিনিধি: মহাদেবপুরে একই কায়দায় পরপর ২দিনে ২টি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ১০ ফেব্রুয়ারি শুক্রবার সকালে উপজেলার বাগাচারা মাদ্রাসার পাশের ডোবা থেকে মহাদেবপুর থানা পুলিশ সাজ্জাদ হোসেন (২৫) নামে ওই প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করে।
সে উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা গ্রামের ছালেক হোসেনের ছেলে এবং ২ সন্তানের জনক। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তার পিতা ছালেক হোসেন জানান, নিহত সাজ্জাদ বাক প্রতিবন্ধী ছিলো। সে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত গ্রামের মোড়ের একটি দোকানে গ্রামের আরও কয়েক যুবকের সাথে কেরামবোর্ড খেলছিল। কিন্তু অনেক রাত হয়ে গেলেও সাজ্জাদ বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি করতে থাকেন তারা। সকালে বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্থানীয়রা জানান, ওইদিন রাতে সাজ্জাদ হোসেন কয়েক যুবকের সাথে মাদকদ্রব্য সেবন করে। অতিরিক্ত মাদকদ্রব্য সেবন করে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতে গিয়ে ডোবার পানিতে পড়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।
অপরদিকে ৯ ফ্রেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার তাঁতারপুর সরকারপাড়া গ্রামের মৃত ক্ষিতিশ চন্দ্র সরকারের ছেলে প্রণয় সরকার (৫৫) এর লাশ উদ্ধার করে মহাদেবপুর থান পুলিশ। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, প্রাথমিক সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর